Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
মৃত সেজে ৬ বছর আত্মগোপনে থাকা ওসমান আলী গ্রেপ্তার
বিস্তারিত

জামালপুর প্রতিনিধি

প্রকাশ: ১২ অক্টোবর ২০২৩ | ০১:২১ | আপডেট: ১২ অক্টোবর ২০২৩ | ০১:২৯


স্ত্রী হত্যার দায় থেকে রেহাই পেতে মৃত সেজে ছয় বছর পলাতক ছিলেন ওসমান আলী। অবশেষে গতকাল বুধবার সন্ধ্যায় গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার যমুনার দুর্গম চর থেকে তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার ওসমান আলী (৩৫) জামালপুরের ইসলামপুর উপজেলার মন্নিয়ারচর গ্রামের বাচ্চু ফকিরের ছেলে।

বুধবার রাত ৯টার দিকে পুলিশ সুপার মো. কামরুজ্জামান সাংবাদিকদের বলেন, ২০১২ সালের ১৯ আগস্ট রাতে গৃহবধূ লাকী বেগমকে এক হাজার টাকার জন্য খুন করেন স্বামী ওসমান আলী। এ ঘটনায় ওসমান আলীকে আসামি করে ইসলামপুর থানায় হত্যা মামলা করেন নিহতের বাবা রহিম বক্স। ঘটনার পর গাঢাকা দেন আসামি। পুলিশ মামলা তদন্ত করে একমাত্র আসামি ওসমান আলীর বিরুদ্ধে ২০১৩ সালের ১০ জানুয়ারি আদালতে অভিযোগপত্র দেয়।

এদিকে ওসমান আলী কিউনি রোগে আক্রান্ত হয়ে ২০১৭ সালের ১০ এপ্রিল মৃত্যুবরণ করেছেন বলে আইনজীবীর মাধ্যমে আদালতকে জানান তাঁর স্বজনরা। আদালত বিষয়টি পুলিশকে জানালেও তদন্ত চালিয়ে যান মামলার তদন্ত কর্মকর্তা। অবশেষে গতকাল আসামি ওসমান আলীকে যমুনার দুর্গম চর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সুপার মো. কামরুজ্জামান সমকালকে বলেন, জীবিত ওসামান আলীকে মৃত দেখিয়ে মামলাটি শেষ করার অপচেষ্টা চলছিল। কিন্তু ওসমান আলীকে গ্রেপ্তারের মধ্য দিয়ে মৃতপ্রায় মামলাটি পুনরুজ্জীবিত হলো।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
12/10/2023
আর্কাইভ তারিখ
23/05/2024